মেয়েদের অসাধারন ফেসবুক আইডির নাম

ফেসবুক নাম- এখন সৃজনশীলতার প্রতিক। কারন ফেসবুক আইডির নাম দেখেই অন্যান্য ফেসবুক ব্যবহারকারীরা প্রথম আগ্রহী হয়ে থাকেন প্রোফাইল ভিজিট করতে। ফেসবুক নাম কি আসলেই সুন্দর হতে হবে নাকি যেকোন একটা ফেসবুক নাম দিলেই হবে?


Relationship Live Course :  রিলেশনশিপ কোচিং সার্ভিস


ফেসবুক নাম আসলে কোন গুরুত্বপূর্ণ বিষয় না। একজন ব্যবহারকারী তাঁর নিজের ইচ্ছেমত যে কোন ফেসবুক নাম দিতে পারে। তবে যেহেতু ফেসবুক আইডির নাম  দেখেই একজন ফেসবুক ব্যবহারকারী প্রথম আপনার ফেসবুক আইডিটি বা প্রোফাইল ভিজিট করতে আগ্রহী হবে তাই জন্যে বেশি রিকুয়েস্ট পাওয়ার জন্য, ফেসবুক লাইক, ফেসবুক কমেন্টসের জন্য ফেসবুক আইডির নাম সুন্দর হওয়া দরকার। আর অনেকেই ফেসবুকে নিজের নাম এবং ছবি দিয়ে আইডি খুলতে চান না। নিজেকে প্রকাশ না করে অন্য ফেসবুক নাম বা মেয়েরা হলে অন্য মেয়েদের ফেসবুক নাম অথবা ছদ্দ নাম ব্যবহার করে থাকেন। তাই নিজের প্রাইভেসির জন্যও কিন্তু অন্য ভালো নামের প্রয়োজন হয়। আর এই কারনে ফেসবুক আইডির নাম সুন্দর হওয়া প্রয়োজন।

ফেসবুকে সার্চ করে দেখা গেছে, ছেলে এবং মেয়েদের মধ্যে যারা নিজের নাম ব্যবহার না করে ছদ্দ নাম ব্যবহার করছেন তাদের মধ্যে মেয়েদের ফেসবুক নাম অনেক বেশি সুন্দর, হাস্যকর, আবেদনময়ী এবং সৃজনশীলতায় পরিপূর্ণ। মেয়েদের ফেসবুক নাম সুন্দর হওয়ার আলাদা কারনও রয়েছে। ফেসবুক সার্চে দেখা যায় ছেলেদের থেকে মেয়েরা বেশি ছদ্দ নামে ফেসবুক ব্যবহার করেন। ফলে ফেসবুক আইডির নাম নিয়ে ভাবনা-চিন্তা তাদেরই একটু বেশি করতে হবে এটাই স্বাভাবিক বিষয়। এমন চিন্তা-ভাবনার কারনে মেয়েদের ফেসবুক নাম গুলো হয় অনেক সুন্দর সুন্দর।

গুগল কিওয়ার্ড রিচার্স টুলে দেখা গেছে ফেসবুক আইডির নাম, মেয়েদের ফেসবুক নাম, ফেসবুক নাম এই কিওয়ার্ডগুলো দিয়ে প্রতি মাসে হাজারেরও বেশি সার্চ পড়ে। তাই আজকে আমি খুবই ভালো ভালো ফেসবুক আইডির নাম গুলো তিনটি ভাগে ভাগ করে আপনাদের সামনে উপস্থাপন করবো।


Related Post: কিভাবে ফেসবুকে লাইক বাড়াবেন

Relationship Live Course :  রিলেশনশিপ কোচিং সার্ভিস


 ➡ সাধারন কিছু ফেসবুক আইডির নামঃ

ফেসবুক আইডির নাম গুলো সাধারন হলেও অসাধারন বোধের প্রকাশক। তাই নিঃসন্দেহে এই নাম গুলো ব্যবহার করতে পারেন।

দুরন্ত মেঘলা

নীলা হোসাইন

অবুঝের সমীকরন

কাঁচা সুপারি

নীল আকাশের চাঁদ

মেঘলা আকাশ

কবিতার শেষ দুই লাইন

হুতুম পেঁচা

শয়তানের বাদশা

কালো আকাশ

কাব্যিক আইডি

বনলতা সেন

 ➡ অসাধারন কিছু ফেসবুক নামঃ

এই নাম গুলো আসলে রিলেশনশীপ ব্রেক আপের পর বেশি রাখা হয়। তবে যে কেউ ইচ্ছা করেলেও রাখতে পারবে।

ফিরে এসো

নির্জন রাত

স্পর্শের বাইরে তুমি

হ্যালো কষ্ট

অথৈ নীলিমা

নিপা মনি

নীলাঞ্জনা নীলা

Wakila Wasim

ফুলন দেবী

অতল দিঘি

নীল আকাশের সাদা মেঘ

অচেনা মেয়ে আমি

 ➡ অনন্য অসাধারন কিছু মেয়েদের ফেসবুক নামঃ

আসলে অনন্য অসাধারন মেয়েদের ফেসবুক নাম গুলো আমার নিজের দেয়া, কেউ হয়তো আগে ব্যবহারও করেত পারে। কিন্তু আমি বিভিন্ন সময়ে এই নাম গুলো বিভিন্ন আইডিতে ব্যবহার করে প্রসংশিত হয়েছি। তাই এই নাম গুলো ব্যবহার করতে পারেন চোখ বন্ধ করে।

উর্বশী উষা

পল্লবঘন আম্রকানন

ফিহা সমীকরন

পুষ্পে খচিত কেশ

সুন্দরী মম

আধুরি আফরোজ

প্রজাপতি নিলুখ পাখনা

সৌন্দর্য সঞ্চারী

মেঘ কন্যা

কাল্পনিক কল্পনা

ছায়া সুনিবিড়

ফেসবুক আইডির এই নাম গুলো ছাড়াও আরো অনেক নাম রয়েছে। তবে এ নাম গুলো অনেক আলোচিত এবং সর্বাধিক ব্যবহৃত হয়েছে। তিন নাম্বার ধাপের ফেসবুক নাম গুলো বেশি ভালো এবং মেয়েদের ফেসবুক নাম হিসেবে অনেক গ্রহনযোগ্য। তাই নির্দিধায় আপনি যে কোন একটি বা একাধিক নাম ব্যবহার করতে পারেন।


Related Post: কিভাবে ইমেইল পাঠাতে হয়

Relationship Live Course :  রিলেশনশিপ কোচিং সার্ভিস


নিচে কমেন্টস বক্সে আর্টিকেল বিষয়ে মতামত দিন