রিলেশনশিপ কোচিং সার্ভিস

রিলেশনশিপ কোচিং সার্ভিসে আপনাকে স্বাগতম। যদি আপনি রিলেশনশিপ সংক্রান্ত যে কোন ইস্যু নিয়ে চিন্তিত, উদ্বিগ্ন, অসুবিধায়, ঝামেলায়, হীনমন্যতায়  থাকেন কিংবা বর্তমান সম্পর্ককে আরও সুন্দর করে গড়তে চান তাহলে এসব জটিলতা থেকে বের হয়ে সুন্দর, আলোকিত এবং প্রশান্তিময় সম্পর্ক পেতে পুরো লেখাটি শেষ পর্যন্ত পড়ুন এবং সমস্যাগুলোকে সম্ভাবনা, প্রেম এবং ভালোবাসার দিকে ধাবিত করুন। নতুন সম্পর্ক স্থাপনের জন্য, বর্তমান সম্পর্ককে আরও সুন্দর করার জন্য, ব্রেকআপের কষ্ট বা যন্ত্রনা থেকে মুক্তির জন্য, এক্সকে ফিরে পাওয়ার জন্য আপনি আমার এই রিলেশনশিপ কোচিং সার্ভিসটি করে নিতে পারেন। সার্ভিসটি কারা এবং কেন করবেন? চলুন জেনে নেইঃ


ফ্রেশার বা সিঙ্গেলঃ মনের মানুষ পেতে কে না চায়? আমরা সবাই চাই। সেজন্য আমরা নতুন সম্পর্ক স্থাপন করি, যারা নতুন সম্পর্ক স্থাপন করতে চান, রিলেশনশিপে আসতে চান, প্রেম করতে চান কিন্তু বার বার ব্যর্থ হচ্ছেন কিংবা যারা কিভাবে প্রেম করতে হয় বা কাউকে প্রেমে ফেলতে হয় বা ছেলেদের অথবা কিভাবে মেয়েদের পটাতে হয় জানতে চান তারা এই অনলাইন লাইভ কোচিংটি করবেন।

এনগেজড বা মিঙ্গেলঃ প্রেমের বা বিয়ের যে কোন সম্পর্কই যে সব সময় একই রকম হয় তা কিন্তু নয়, যারা কোন সম্পর্কে থেকে সুখে নেই, শান্তিতে নেই, সন্দেহ, অবিশ্বাস, জবাবদিহিতা, পরকীয়া, ইগনোর বা অবহেল, মতের অমিল, ভুল বোঝাবুঝি, বিয়ে করতে না চাওয়া ইত্যাদি নানাবিধ সমস্যায় রয়েছেন তারা এই অনলাইন রিলেশনশিপ কোচিং সার্ভিসটি করবেন।

চিটিং বা প্রতারনার শিকারঃ মনের মানুষটিও কখনও বড় আঘাতটুকুন দিতে পারে, ব্যাক্তিগত-অন্তরঙ্গ ভিডিও শেয়ার করার হুমকি দিয়ে ক্রমাগত ব্ল্যাকমেইল করা, শারীরিক-মানসিক নির্যাতন করা, সম্পর্কে সৎ না থাকা, একটি সম্পর্কে থাকার পরও একাধিক মেয়ে বা ছেলের সাথে কথা, দেখা বা সম্পর্ক স্থাপন করা, বিস্বাসঘাতকতা করা, অর্থ হাতিয়ে নেয়া ইত্যাদির যে কোনটির শিকার হলে এই কোর্সটি আপনার জন্য।

ব্রেকআপঃ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান? কিংবা আপনার ভালোবাসার মানুষ আপনাকে ছেড়ে চলে গেছে? তাকে ভুলতে পারছেন না? বুক ফেটে কান্না আসছে? কিভাবে এবং কত সহজে এই ব্রেকাপের কষ্ট বা যন্ত্রনা থেকে বেরিয়ে আসতে পারবেন তার সব সূত্র পাবেন এই অনলাইন লাইভে। আর এজন্যই আপনি এই কোর্সটি করবেন।


  • কোচিং হবেঃ সম্পূর্ণ অনলাইনে (লাইভ অডিও বা ভিডিও কল, চ্যাটিং)
  • কোচিং এর সময়ঃ ২.৩০ ঘন্টা (বিরতিহীন বা বিরতিসহ হতে পারে)
  • মাধ্যমঃ আপনার সুবিধামত (I prefer messenger, google meet, zoom, skype)
  • কারা করতে পারবেঃ ১৫ বছর বয়স থেকে যে কোন টিনেজ, ছেলে-মেয়ে, পুরুষ-মহিলা।
  • প্রাইভেসি বা গোপনীয়তাঃ ১০০%। কোন আপস নয়। কোচ হিসেবে আপনার প্রাইভেসি রক্ষা করা আমার নৈতিক দ্বায়িত্ব।
  • কোচিং ফিঃ ১০০০ টাকা মাত্র (এককালীন অগ্রীম পরিশোধ করতে হবে, তবে প্রাথমিক আলাপনে ১৫ মিনিট ফ্রি অডিও বা চ্যাটিং করতে পারবে)
  • পেমেন্ট মেথডঃ বিকাশ, রকেট, নগদ, উপায়।

প্রাথমিক আলাপন বা আমার সাথে ১৫ মিনিট ফ্রি কথা বলুনঃ

 Mahbub Alam


 

 

 

নিচে কমেন্টস বক্সে আর্টিকেল বিষয়ে মতামত দিন
Tags:, , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,